চশমা ও টোলের কাব্য
- শামিম সাগর ২৭-০৪-২০২৪

তোমার গালের গর্তে পড়ে
কবেই গ্যাছি মরে
নরম গালে,এ কোন ছলে
ওমন টোল পড়ে?
একশো বছর বাঁচবো বলে
তোমার কাছে যাই
বিশ্বজুড়ে কোথায় গেলে
এমন মৃত্যু পাই!
দেখতে ভারী,মিষ্টি নারী
গোমড়া যখন মুখ
হাসলে পরে,গর্ত নড়ে
কাঁপিয়ে দেয় বুক।
এতো গ্যালো টোলের কথা
চশমার কথা বলি,
চারটি চোখে পড়লে চোখ
কেমন করে চলি?
কাঁচ ফুড়ে,দৃষ্টিজুড়ে
কেমন মধুর লাজ
ঐ চোখেতে পড়লে চোখ
পন্ড সকল কাজ!
চশমা ফ্রেমে,নতুন প্রেমে
বাঁধলে তুমি আমায়
কেমন করে বাঁচবো বলো-
আমার আমি কোমায়!
কেমন তুমি,কোথায় তুমি
আর কিছু না জানি
তোমার চশমা,গালের টোল
আমার নিত্যদিনের খুনী

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।