পাশে খেকো হে প্রভূ
- মোঃ আমিনুল এহছান মোল্লা - হৃদয় খুলে হৃদয় চেয়েছি ২৬-০৪-২০২৪

রমজানের মর্যাদায় খুলে দাও হে প্রভূ
দুর করে দাও ঐ যত অসনি আঁধার!!
আছে যা ঘিরে মানবের অন্তঃ কলব
পারি যেন রুখে দিতে শয়তানের কলরব
তুমি যে মহান ,তুমি যে অধিপতি ,তুমি যে সব।
প্রতীজ্ঞা তোমার ফিরাবে না কভূ
রমজানের বদলা দিয়ে যাও প্রভূ;
বঞ্চিত কর না হে -শক্তি দাও, রহমত দাও
তোমার বান্দারা যেন পারে- তুমি যা চাও।
মাগফেরাত চাই , নাজাত চাই, মুক্তি চাই
পাশে খেকো হে প্রভূ- যদি হেরে যাই!!
রিপু যত হে মানবের
কেড়ে নিও তোমার রহমত বলে ।
রমজানকে করেছা তুমি গৌরব দান
বুঝে না না বুঝে না যেন করি অপমান,
দুর করে দাও ঐ যত অসনি আঁধার!!
রমজানকে না যেন করি অপব্যবহার
হে প্রভূ তোমাররি প্রতীজ্ঞা করো হে পূর্ণ্
তোমার রতমত , মাগফেরাত ,নাজাতে-
কর গন্য ।
পাশে খেকো হে প্রভূ- যদি হেরে যাই!!
-----------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।