প্রেমের বসতি সেখানে
- মোঃ আমিনুল এহছান মোল্লা - হৃদয় খুলে হৃদয় চেয়েছি ০২-০৫-২০২৪

অন্তর যখন বাহ্যিকের কাছে অকাতরে পর্যুদস্ত হতে থাকে,
প্রেম তখন প্রাণহীন ভাস্কর্য্ !
আবেগ এখানে মূল্যহীন ।
প্রেমিক কিংবা যে কোন নিষ্ঠুর প্রেমিকার কাছে..
হৃদয়ের ফরিয়াদ স্পর্শহীন
এটাই বোধ করি প্রকৃত প্রেমের মরণ ব্যাধি কিংবা বড় কোন পাপ!
হয় তো অন্তর এখানে অবরুদ্ধ
অথবা মিথ্যে পরিস্থিতির মুখোমুখি,
বাহ্যিকের মহাপ্রলয় যেখানে নিয়ন্ত্রহীন.
প্রেমের বসতি সেখানে চির সমাধি!
--------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।