প্রার্থনা
- আলী আহম্মেদ ২৭-০৪-২০২৪

তোমার দরবারে এসেছি গো আল্লাহ
হাত দু'খানা খালি ভারি
দেয়ার মত কিছুই নেই আমার
চাইতেই শুধু পারি।

ক্ষমা করো আমায় মাবুদ
দয়া করো আমায়
পাপী এক বান্দা আমি
আজ স্মরণ করি তোমায়।

শূন্য হাতেও তোমার কাছে
চাইতে আমার লজ্জা লাগেনা
জানি আমি পাপীষ্ঠরেও দিলে তোমার
দয়ার ভাণ্ডার ফুরায় না।

হয়তো কালকে সুখের দিনে
আবার তোমায় ভুলে যাবো
বিপদে পড়লে আবার তোমায় ডাকলে
তোমার রহমত পেয়ে যাবো।

আমি পাপি বান্দা ওগো আল্লাহ
তোমায় ভুলে যাই বারে বারে।
এতো অফুরান দয়া তোমার
ভুলনা কখনো আমারে।

"প্রার্থণা"
আলী আহম্মেদ
৩১ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।