প্রদীপ চন্দ্র দাস (রাজ)
- প্রদীপ চন্দ্র দাস (রাজ) - স্বপ্নময়ী ০৫-০৫-২০২৪

স্বপ্নময়ী প্রদীপ দাস তুমি বড় মিষ্টি সৃষ্টিকর্তার সৃষ্টি আমার জিবনে এলে হঠাৎ কোন বৃষ্টি। তুমি আমার আস্তিত্ব তুমি ভালোবাসা সারা জিবন পাশে থাকো এইটা আমার আশা। তুমি যদি হও নদ আমি হব নদী সারা জিবন ভেসে যাব তুমি আর আমি। তুমি যদি হও আকাশ আমি হব তারা সারা রাত্র জেগে থেকে তোমায় দেব পাহাড়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।