প্রদীপ চন্দ্র দাস (রাজ)
- প্রদীপ চন্দ্র দাস (রাজ) - স্বপ্নময়ী ০৫-০৫-২০২৪

শুভঙ্করের ফাঁকি
প্রদীপ দাস (রাজ)
-------------------------------
মনের সাথে মিল না হলে
মিল চেও না দেহে ,
দুটি জীবন শেষ করো না
ভালোবাসার মোহে!
মুখেই বলো পেড়ে দিবে
আকাশ থেকে চাঁদ ,
এ যেন আজ গল্পে মানায়
প্রেম থেকেই বাদ।
মন না বুঝে আবেগ দিয়ে
কেউ করো না প্রেম ,
প্রেম হলো আজ ওদের কাছে
মিষ্টি মিষ্টি গেম।
প্রলোভনে কাছে ডাকে
দুষ্ট মিষ্টি ছলে ,
আস্তে আস্তে কেটে পরে
নষ্ট করা হলে।
ভালোবাসার নামে চলে
গোপন লীলাখেলা,
সব হারিয়ে সেই অভাগা
কাঁদিয়ে কাটায় বেলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।