তুমি মোর কৃষ্ণ কলি
- প্রদীপ চন্দ্র দাস (রাজ) - অপ্রকাশিত ০৫-০৫-২০২৪

তুমি মোর কৃষ্ণ কলি
প্রদীপ দাস (রাজ)

এই শুন তোমাকে একটা কথা বলব
যা তুমি কখন শুনোনি।।
তোমায় না আমার অনেক
সত্যি অনেক ভালোলাগে।।

এই শুন তুমি আমার
মনের কথা হৃদয়ের প্রাণ
তোমাকে নিয়ে যত কথা
কবিতা আর গান।।

এই শুন তুমি আমার
মন মন্দিরের রাধা
কৃষ্ণ কলির গান
আর আমার লেখার কবিতা।।

এই শুন তোমাকে না
মনে কথায় বলা হলোনা
আমি না অকেন বোকা
তোমাকে না ভালোবাসী এইটায় বলতে পারলাম না।।

এই শুন তোমাকে একটা কথা বলি
তুমি যে এমন করে তাকাও
কথা বলো, হাসো
কেওনা আমার মতো বুঝেনা।।

এই শুন তুমি না একটা
ওরে বাবা বলতে ভয়করে
তোমার চোখটানা ঠিক ভূতের মতো
আর আমার জন্য পালগী সুতো।।

এই শুন তোমায় আজ সব বলবো
তুমি আমার স্বপ্ন
আমার হাতের আলপনা
তোমায় নিয়ে না লেখলে আমি বাঁচবো না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।