কিছুই কী করার থাকে না?
- প্রদীপ চন্দ্র দাস (রাজ) - স্বপ্নময়ী ০৫-০৫-২০২৪

কিছুই কী করার থাকে না?
প্রদীপ দাস (রাজ)
**********************

কিছু চাওয়া অপূরন থাকে জানি
কিছু চাওয়া ভীষণ অভিমানি
কিছু চাওয়া করে হয়রানি ।।
কিছু চাওয়া এত অল্প এত ছোট
কেউ তা বোঝেনা
কিছু স্বপ্ন রাস্তায় ঘূমায
কেউ তা দেখে না
কিছু মানুষ কেমন থাকে
কেউ খবর রাখে না
কিছু কষ্টে অন্তর কাঁদে
দিন চলে যায় আধার আসে
আকাশ জুড়ে বর্ষা নামে
মন যে মানে না ।।
তবুও কিছুই কি করার থাকে না?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।