স্মরণ
- মুঃ ওয়াহিদ সাদিক - অগোছালো কবিতাগুলি ২৬-০৪-২০২৪

সকালে ,,,
সূর্য মামা হাসে .....
এক দৃষ্টিতে তাকিয়ে থাকে আমার দিকে ,,
আমাকে সুখী ,আনন্দময় করতে ।।

শীতল ,,,
মৃদু বায়ু প্রবাহও আমাকে আলিঙ্গন করে ,,
আমাকে হাসাতে ।।

কিন্তু আমার প্রিয়জন ,,,
আমার যে আনন্দ হয় না ,,
মুখে আসেনা সুখের হাসি ,,
তারা তো জানে না যে .....
আমার হাসি অসম্পূর্ণ যতক্ষণ না আমি ,,
তোমার মুখমন্ডল স্মরণ করতে পারি ।।

--- নিঝুম রাতের আলো

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।