বোনটি আমার
- প্রদীপ চন্দ্র দাস (রাজ) - অপ্রকাশিত ০৫-০৫-২০২৪

বোনটি আমার দুষ্ট অনেক
দেখতে লাগে ভালো
যদি ও তার মুখে আছে
একটি তিল কালো।

ভাইয়া বলে ডাকে যখন
জড়িয়ে ধরে বুকে
দোয়া করি সারা জীবন
থাকিস সরে তুই সুখে ।

অনেক আদরে চিলে তুই
আমাদের এই ঘরে
পরের ঘরে যাবিরে তুই
বুকে কষ্ট নাহি ধরে।

মুখটা তার দেখতে লাগে অনেক
পেয়েছে ভাইয়ে ছবি
বিধাতার কাছে সদায় আমার
ভালোবাসা থাকে বোনটার প্রতি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।