তোমায় নিয়ে
- প্রদীপ চন্দ্র দাস (রাজ) - কৃষ্ণকলি ০৬-০৫-২০২৪

তোমাকে নিয়ে স্বপ্ন দেখি
তোমাকে নিয়ে গান
তোমাকে নিয়ে হতে হল
আমাকে অপমান।

অভিমানী বলে আপমানী করে
শুনালে বিসৃরী গান,
এখন আমার জীবন নিয়ে
চলতে টানাটান।

তোমায় হয়নি দেখা
কেমনে বলব মনের ব্যথ্যা
পথে ঘাটে চলতে একা
তোমায় নিয়ে বিসৃরী কথা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।