আম গাছটি
- প্রদীপ চন্দ্র দাস (রাজ) - অনু সুচর্না ০৬-০৫-২০২৪

বাড়ীর পাশে আম গাছ
দেখতে কত মিঠা
মুখে নিতে এতো চোকা
গাছটি ততই মিষ্ঠা।

গাছের আম পড়লে একটা
সবাই দেয় দৌড়
কার আগে না কে নিবে
সবাই বলে চোর।

গাছের পাতা নড়ে চড়ে
বন্ধুর কথা মনে পড়ে
আসবে সে কবে এক সাথে আম কুড়াবো
খেলবো গাছটির তলায়
কার ভাঙ্গে কোনটা পড়বে
বসে থাকি সবাই।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।