কেমন করে
- প্রদীপ চন্দ্র দাস (রাজ) - ব্যর্থতা ০৫-০৫-২০২৪

কেমন করে ভূলে গেলে
নিজের দেওয়া কথা
নিজেকে নিজে প্রশ্ন কর
নিরলস বসে একা।

মনটা তোমার খুবই ছোট
বড় বড় কথা
পারলে কি আর রাখতে তুমি
সেই দিনের কথা।

কথা দেওয়া অতি সহজ
শষ্য ক্ষেত্র ধান
এখন আমার মরা বাঁচা
আমাবস্যার চাঁদ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।