ফাগুন
- মোঃ হোসাইন জাকের ২৬-০৪-২০২৪

বসন্ত আজ, পহেলা ফাগুন/
ভালবাসা ছড়িয়ে যাক দ্বিগুণ/
নিভে যাক অমিলের আগুন/
প্রেমের ভারে হৃদয় হবে খুন।।
চারিদিকে ফুটেছে আজ ফুল/
সুবাসে মুছে যাক যত ভুল/
জলে ভাসুক হৃদ-নদীর দু'কুল/
অনুরাগে হোক সবাই আকুল।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।