সন্দেহ
- মোঃ হোসাইন জাকের ২৬-০৪-২০২৪

স্বার্থ যদি শর্ত হয়/
ভালবেসে হৃদয় শূন্য রয়/
বিশ্বাসে ভালবাসা হয়/
অবিশ্বাসে কি হয়?
মনে যদি সন্দেহ হয়/
আপন কি আর কাছে রয়?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।