নানা নাতি- দুই
- মঈন মুরসালিন ২৬-০৪-২০২৪

নানা এবং নাতি
কিনতে গেলেন ছাতি
ছাতির দোকান পেলেন নাতো তারা
খুঁজে খুঁজেই হলেন দিশেহারা।

কোথথেকে এক লোক এসেই
হঠাৎ দিলো সালাম
হাতের সাথে হাত মিলালো
বললো আমি কালাম।

নানার হাতের ব্যাগটি দেখে
হাত বাড়ালো ব্যাগে
নানা তখন ক্ষিপ্ত হয়ে
গেলেন অনেক রেগে।

হেসে হেসে কালাম বলে
ছাতার নিচে আসুন
এই বয়সে কষ্ট কেনো
মনটা খুলে হাসুন।

নানার হাতে ছাতি দিয়ে
কালাম আগে হাঁটে
নানা নাতি বুঝলো না তো
পড়েছে কোন বাটে।

কালাম হঠাৎ উধাও হলো
ছাতি নানার হাতে
ব্যাগ হারিয়ে ছাতি নিয়ে
ফিরলো তারা রাতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।