প্রেমের অমর কাব্য
- মোঃ আমিনুল এহছান মোল্লা - হৃদয় খুলে হৃদয় চেয়েছি ২৭-০৪-২০২৪

চলার পথে কখনও তার সাথে দেখা হয় যদি!
চলার পথে কখনও
হয়তো শীতলক্ষ্যা নদীর পাড়ে
দু’জনা হাত ধরে-
তখন জলে নৌ পাল উড়ে- তখন উত্তাল নদী
ঝল ঝল তরঙ্গ হাসে রৌদ্র ছায়ায়- ঠোঁটের ভিতরে!

কোথাও নাইকো তার মতো আর,
অপরূপা নাইকো আর,
কেঁশের খোঁপা থেকে ফুল
কর্ণ্ লতা থেকে দুল
দুলিতেছে; প্রেম নীড়ে মনিহার,হৃদয় আর হৃদয়ের খেলা!


সেই মুহূর্ত্ ফিরে আসবে তো আবার! দেখা পাব তো তার?
হঠাৎ যদি ব্যাকুল স্পন্দনে দেখি! সে জাগিছে আবার!
ভাববো উঠেছে চাঁদ মাঝরাতে পূর্ণিমার পূর্ণি হয়ে
স্পর্শে স্পর্শে রচনা করব তার অঙ্গ পাতায়
প্রেমের অমর কাব্য- তোমাকে ভালবাসি, শুধু তোমাকে-
-------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।