তোমরা খেয়াল রেখ আমার পরীর
- প্রদীপ চন্দ্র দাস (রাজ) - স্বপ্নময়ী ০৫-০৫-২০২৪

তোমরা খেয়াল রেখ আমার শসানের চার পাশে যেন ফুলের বাগান থাকে কেননা সুবাসের তরে হলে ও পরীরা মোর আসবে আমার কাছে।। তোমরা খেয়াল রেখ আমার শসানের চার পাশে যেন বট-বৃক্ষ থাকে,,, কেননা একটু শীতল ছায়ার জন্য হলেও পরীরা মোর বসবে আমার কাছে।। তোমরা খেয়াল রেখ আমার শসানের চার পাশে যেন দূরবাঘাস থাকে...কেননা খুব প্রভাতে শিশির মোড়ানো জন্য হলেও পরীরা নগ্ন পায়ে যাবে পদধ্বনি শুনিয়ে।। আর!!!!! তোমরা খেয়াল রেখ যেদিন আমার পরীর মরণ হবে তার চিতা সাজিও মোর শসানের পাশে..কেননা চিতায় পুড়া পরীর দেহ ছাঁই হয়ে মিশে রবে আমার শসানে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।