আমার না থাকার অনুভূতিগুলি
- মোঃ আরিফ হোসেন সর্দার ০২-০৫-২০২৪

একদিন সব ছেড়ে চলে যেতে হবে।তবু পৃথিবীতে কত কথা, কত আলোচনা, হৈ হুল্লোড়।এরি মাঝে যদি আমার মত কাউকে মনে পড়ে তাহলে তার প্রতিকৃতির চারপাশে কিছু' মুদে থাকা' লজ্জাবতী গাছ রোপন করিও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।