কথা
- প্রদীপ চন্দ্র দাস (রাজ) - অনু সুচর্না ০৫-০৫-২০২৪

অনেক কথায় লেখার ছিলো
তবুও অনেক পাতাই বাকি
প্রথম থেকেই পূর্ন ছিলো
তবুও শেষের পাতা ফাঁকি।।

অনেক লেখা লেখবো ভাবি
লেখা হয়নি আর
মনের ভিতর আগুন জ্বলে
লেখা হয়নি তাই।।

লেখতে লেখতে পাতায় ফুরায়
নাইকো তাহার শেষ
অবশেষে ভাবি তাকে
মনে হিংসার লেশ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।