আজ বুঝি আসিলে
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৬-০৪-২০২৪

আজ বুঝি আসিলে সাজাতে
আঁখি মাঝে জল আনি;
আজ বুঝি আসিলে কাঁদাতে
স্বপনের বার্তা বুনি।
আজ বুঝি আসিলে ভাসাতে
ভুল হয়ে যাবে দূর;
আজ বুঝি আসিলে রাঙাতে
এ জীবন ভরপুর।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।