সীমানা
- ড. সুজিতকুমার বিশ্বাস ০২-০৫-২০২৪

নীলাভ আকাশ ছেয়ে গেছে-
জটাধারী কালো মেঘে;
বুকের মাঝে আজ শূন্যতা
ওই ভীষণ আবেগে।
মোর দৃষ্টিখানি মিশে যায়-
আজ সীমানা ছাড়িয়ে;
মুক্ত বীণার সুরটি শুনি
থাকি দূরেতে দাঁড়িয়ে।
-----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।