স্বপ্ন সফল
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৭-০৪-২০২৪

অন্ধকারে স্বপ্ন থেকে যায়-
চোখ বুজে মাথা নত;
আঁধার যাবে দূরের রাতে-
স্বপ্ন সাথে নিয়মিত।
বুকের ভিতরে স্বপ্ন মোর-
চোখেতে কষ্টের জল;
তৃষ্ণার মাঝে ক্রন্দন করি-
স্বপ্ন সেখানে সফল।
-----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।