কবিকথা
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৬-০৪-২০২৪

কবি ভেসেছে প্রেমের পথে
ভাবনা করেছে সাথি;
স্মৃতি মন্দিরে দিয়েছে পারি
আশায় ঘোচায় রাতি।
আঁধারে এঁকেছে কবিমালা
ভেজা আছে চোখ দুটি;
ভাবনারা আজ শব্দ হয়ে
কবিতার ফুল ফুটি।
====

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।