মুগ্ধ খেলা
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৬-০৪-২০২৪

আমার সাথে তোমার খেলা
অসীম সুরের পথে;
আমায় তুমি বাঁধতে এসো
প্রণয়ের মহারথে।
খেলতে এসে হারব আমি
গোপন চির খেলায়;
আজ দুজনে স্বপন দেখি
মুগ্ধ খেলার বেলায়।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।