তোমাকে চাই
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৬-০৪-২০২৪

স্বপনের আবেশেতে আজ
এই মন ছুটে যায়;
ওই দিন ফুরানোর আগে
তোমাকেই পেতে চাই।
জীবনের সুখ- স্বপ্ন- আশা
মিলেমিশে একাকার;
আজ নতুন সকালে পুনঃ
তোমাকে চাই আবার।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।