প্রাণের বাঁশি
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৬-০৪-২০২৪

আমি আজ চেয়ে চেয়ে থাকি-
বারে বারে খুঁজি তারে;
আমার এমন শুভদিনে-
কাছে আসে মৃদুস্বরে।
জ্বেলে আছি আশারও আলো
দূর হয় এ আঁধার;
প্রাণেতে আজ বাজবে বাঁশি
আমি খুঁজি বারবার।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।