কাজি নজরুল
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৭-০৪-২০২৪

তুমি বিদ্রোহী কবি- অম্লান
নবীন ভোরের ফুল;
তোমার মাঝে জীবনগীতি
তুমি কাজি নজরুল।
তুমি আছ সবাকার মনে
কণ্ঠে গানের সুরভি;
বিদ্রোহী সুর ও চেতনায়
তুমি যে অমর কবি।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।