এ জন্মদিন
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৬-০৪-২০২৪

এ জন্মদিন তোমার কাছে
কতই হাসির সারি;
তোমায় দিলাম স্বপ্নকথা
নতুন ইচ্ছার বাড়ি।
সেথায় আছে হাসির মালা
আছে স্নিগ্ধ-প্রেমভূমি;
পাখির ডাকে ঘুমিয়ে পড়ো
ও চন্দ্র সূরয তুমি।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।