দুঃখগুলো
- মোঃ আরিফ হোসেন সর্দার ২৭-০৪-২০২৪

রাত জেগে আমি তোমাকে ভাবি

তুমি কি কোন নীল জোছনা?
তবে কেন আমাকে ঘুমাতে দেয় না।

তোমায় নিয়ে হারিয়ে যাব কোন এক দূর ভুবনে
যেথায় নেই কেউ সামনে পিছনে।

তুমি একবার এসে আমার গলায় ফাঁস লাগাও
তবেই যদি মোর মুুক্তি হয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।