স্বাধীন
- মধুকবি ২৬-০৪-২০২৪

স্বাধীন দেশের মানুষ আমি
স্বাধীন হয়ে বাঁচতে চাই,
মনের কথা খোলামেলা বলার
যেন সুযোগ পাই ।
সত্য কথা বলবো আমি
করবো কেন ভয়,
নিয়মমাফিক চলে অনিয়কে
করবো আমি জয় ।
আসবে আঘাত আসবে বাধা
সামনে এগিয়ে যাবো,
স্বাধীন যারা মুক্তমনা সাহসী
সঙ্গে তাদের পাবো ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।