আমিই তোমার পুরুষ হব
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ০৮-০৫-২০২৪

তুমি নাহয় একটুখানি গোমরা কোরো মুখ,
রাগ নাহয় করবেই আরেকবার;
দিও একটুখানি ছোঁয়ার অধিকার।
এবেলায় আমিই তোমার পুরুষ হব,
চুপটি করে হাতটি ধরে তোমার,নিতে দিও সুখ!
৭-১০-১৭.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।