মিস ওয়ার্ল্ড
- মুহাম্মদ ইয়াকুব আলী মামুন - পঙতিমালা ২৬-০৪-২০২৪

মিস ওয়ার্ল্ড
-মুহাম্মদ ইয়াকুব আলী মামুন

দাঁত নাই তাতে কি হয়েছে,
উনিও যে মিস ওয়ার্ল্ড,
এমন অশ্লীল আয়োজন করেছে
নারীভোগী সব রাঘব বোয়াল।

আকার দেখছে, আকৃতি দেখছে
দেখছে দেহের ওজন,
ওরাই কিন্তু কূটকৌশলে
করে নারী দেহ ভোজন।

মহৎ কাজে সাহায্য চাইলে
হয়না কেউ স্পন্সর টাইটেল,
খারাপ কাজে চাইতে গেলেই
দিয়ে দিবে অঢেল।

নারীবাদীরা সব ক্ষেপে যাবে
বলবে, লিখছো কেমন কথা?
আমরা তো দিতে চাই
নারীর অধিকার-স্বাধীনতা।

যুক্তি দিবে বিশাল বিশাল
ভোগের স্বার্থ বজায় রেখে,
ওরা কখনো চায় না
নারীরা দেহ রাখুক ঢেকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।