আইসিটি মামলা
- উম্মে ফাতিহা আক্তার শিমু (কাশফুল) ২৬-০৪-২০২৪

এই এই, কী বলচিস
মুখটাকে সামলা,
নাহলে খেতে হবে
আইসিটি মামলা!

ভালোবাসা প্রেম ট্রেম
কবিতা বা গল্প
ফ্রীতে কিছু স্পিচ ও
দিলি না হয় অল্প!

তুই বাপু সাধারণ
মাথা কেন ঘামানো
এই ইস্যু সেই ইস্যু
নাক কেন গলানো!

দেশের যত বড় মাথা
কেউ না তো অন্ধ,
তুই শুধু দেখে যা
করে চোখ বন্ধ।

কেন এতো কথা তোর
চুপ করে থাকনা,
যা হবার তাই হবে
মিছে কেন ভাবনা!

এই এই, কী করচিস!
মুখটাকে সামলা
এই বুঝি খেয়ে গেলি
আইসিটি মামলা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।