হারিয়েছি তোমায়
- নিগার সুলতানা রুমি ২৭-০৪-২০২৪

দিগন্তের ওপারে হারিয়েছি তোমায়
কোন এক গোধূলির ক্ষনে
সেই তোমাকে আর পাব না জানি
যতই খুঁজি মনের গহীনে।
হারিয়ে গেলে দূর আধাঁরে
যখন সময় কাছে আসার,
মন উদাস করা বসন্তের
সেই মাতাল সমীরণে।

মনের ক্যানভাসে আঁকি না ছবি
স্বপ্নের রঙে আর
সাদা ক্যানভাস জুড়ে স্মৃতিরা কেবল
দুরন্ত সেই ভালবাসার।
বর্ষার জলে ধুয়ে গেছে
ছিল স্বপ্নের রঙ যত
এখন কোথাও নেই তুমি আর
একলা আমি আমার মত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।