দিন বদলের স্বপ্ন
- মধুকবি - . ২৬-০৪-২০২৪

আকাশ কুসুম স্বপ্ন দেখি
দেখি বদলে গেছে দিন,
দুর্নীতি নেই বাংলাদেশে
কারন, সবাই নীতিহীন ।

স্বপ্ন দেখি স্বাধীন দেশে
কেউ বলেনা কথা,
দেশ নিয়ে ভাবেনা কেউ
নেই কারও মাথাব্যথা ।

নেতা যারা তাদের কারও
কাটেনা সুখনিদ্রার ঘোর,
সুযোগ পেয়ে মহাচুরি
করছে সিদেল চোর;

স্বপ্ন দেখি থালা হাতে
মহাজনেরা করছে ভিক্ষা ,
মানব সেবা করার জন্য
নিচ্ছে তারা দিক্ষা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।