সাগরের হাতছানি
- আরিফুল খান - --- ২৬-০৪-২০২৪

অমন করে তুমি আমায় কেন ডাক?
তোমার গান আমায় শোনাবে?
তোমার নাচ আমায় দেখাবে?
আমাকে তোমায় স্পর্শ করতে দেবে?
আমার জুতো খুলে, জামা খুলে
তোমাকে আলিঙ্গন করতে চাইলে
তুমি আমাকে বারন করবে নাত!
তোমার ভেতরে বাহিরে, উপরে নীচে
সব কিছু আমি দেখতে চাইলে,
আমি জানি তুমি আমাকে নিষেধ করবে না,
কিন্তু একটু অসাবধান হলেই
তুমি আমাকে গ্রাস করে খাবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।