ভালোবাসার একটু স্পর্শ
- সুরজিৎ ঘোষ - ব্যর্থ প্রেম ২৭-০৪-২০২৪

কোনদিনও ভাবিনি তোমারে এতো কাছে পাবো,
বুঝিতে পারিনি পেয়ে যে হারাবো।
পেয়ে হারানোর ব্যাথা বুঝেছিল বিহারিলাল,
আজ বুঝিলাম আমি,এ ব্যাথা কতটা মর্মগাঁথা।
ব্যাথা তো নয়,এ যেন মারাত্মক ক্ষত,
মানবের হৃদয় হয় সহস্র করুন-বিকলাঙ্গের মত।
প্রেমিকবিহীন এ পৃথিবীতে বেঁচে থাকা,
পুষ্পবিহীন মৌমাছির ঘুরে বেড়ানোর মত।
তবুও আমি অপেক্ষা করিব শত-সহস্র বর্ষ,
শুধু পেতে তোমার ভালোবাসার একটু স্পর্শ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।