জলরঙের সিঁড়ি
- শান্ত চৌধুরী - জলরঙের সিঁড়ি ২৬-০৪-২০২৪

সিঁড়ির সুপ্ত পিচ্ছিল আবরণ
বারবার পা পিছলে !!
মুগতুলিতে উঠতেই হবে ।।


ক্রমাগত রঙঢঙে
থেমে নেই জীবনের চাকা !!

উৎকর্ষ- উর্বরতা ফিকে হয়ে ।।


বল শক্তিহীন শূন্য দেহ !!

নিরন্তর প্রচেষ্টায় আবিষ্কার করি
জলরঙের সিঁড়ি ।।


মুছে ফেলে আবরণ ( বাধা )
উপরে ক্রমাগত বেয়ে উঠা !!

বিজয় কেতন উড়িয়ে ।।


উল্লাসে - উচ্ছাসে বিজয়ী
জলরঙের সিঁড়ি ।।

অবিরাম কালের সাক্ষী।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।