প্রেমপিয়াসীর চতুষ্পদী—৬
- সাইয়িদ রফিকুল হক - অগ্রন্থিত ২৬-০৪-২০২৪

প্রেমপিয়াসীর চতুষ্পদী—৬
সাইয়িদ রফিকুল হক

দ্রাক্ষাফলের লাজুক হাসি
মন যে মাতাল করে!
এমন সময় আসলে তুমি
রাখবো হৃদয়ভরে।

ফুলবনে কি সুবাস মেলে
সুবাস তোমার কেশে,
তুমি বন্ধু আসবে কখন
একটু ভালোবেসে!



সাইয়িদ রফিকুল হক
মিরপুর, ঢাকা, বাংলাদেশ।
৩০/১০/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।