আমার কোন প্রেমিকা নেই
- আলী আহম্মেদ ২৬-০৪-২০২৪

শহরের পথে পথে হেঁটে বেড়াই
হেঁটে বেড়াই অলিতে গলিতে
শেষ বিকেলে নদীর তীরে
আনমনা হয়ে যাই
আঁধার রাত্রিতে একাকী গান গাই
কি করে বলি
আমার কোন প্রেমিকা নেই!

একা একা স্বপ্ন দেখি
একা একা রাত জাগি
গোলাপ হাতে দূর দিগন্তে চেয়ে থাকি
কদম ফুলে প্রেম খুঁজি
কি করে বলি
আমার কোন প্রেমিকে নেই।

বুক পকেটে সাদা কাগজ
চিঠি লেখার কেউ নেই
ছন্দহীন কবিতা গুলো কে পড়বে
কি করে বলি
আমার কোন প্রেমিকা নেই!

বেসুরা গলার গান কে শুনবে
পথের পানে দাঁড়িয়ে মিষ্টি কে হাসবে?
একবেলা না দেখা হলে অভিমান কে করবে
একবেলা কথা না হলে নীরবে কে কাঁদবে
আমি কি করে বলি
আমার কোন প্রেমিকা নেই!

আমার কোন প্রেমিকা নেই
আলী আহম্মেদ
০৭ জুলাই ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।