অনিশ্চিত যাত্রা
- আকছার মুহাম্মদ - পুষ্টিবর্ধক ভালোবাসা ২৬-০৪-২০২৪

অনিশ্চিত যাত্রায়
-----------------------আকছার মুহাম্মদ জুনেদ

হ্যামিলিয়নের বাশির সুর তোমাকে পাগল করে,
ছুটালো তার পিছে বাচাবে না কোন শাহজাদা
তোমার অনিশ্চিত যাত্রা।

ভবগোড়া হিমু হয়ে দেই কুমারি পূজায় ফুল
মা কালির মন্দিরে ছুটি - খুঁজি ফিরি মোকাম মনজিল ।

দুরের কাশবনের আড়ালে ঘোরো তার কাধে
সতত ভাবো তার তরে এমন করে রবে........
আমি শুনাই হবে না হবে না
হোক উপদেশ কিবা বদ দোয়া,
নিজের মত করে নিও আয়াতের তরজমা ।

চোখে মোহনিয় স্বপ্নে ভড়ে থাকে ক্ষন
উজার করা ভালবাসা বুঝবে- শুণ্য কোনক্ষন ।

দেখার অপেক্ষায় চেয়ে থাকি
বদন তোমার কোন জোয়ারে ভাসে
আশার আলো অন্ধকারে মুখথুবড়ে
কখন কোথায় ডাকা পড়ে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।