প্রেম
- মোঃ খোরশেদ আলম ২৬-০৪-২০২৪

প্রিয়,
ধরত হাতটা ,
কি কিছু বুঝলে ?
কিছু অনুভব করলে কি?
আমি কিন্তু সব ঠিকই বুঝেছি ,
যেমনটা বয়ে চলে হৃদয়ে রক্তের স্পন্দন।
একটু তাকাওতো দেখি এই চোখের দৃষ্টি কোণে ?
কি দেখলে বলতো পলক পড়া দৃষ্টির মিটিমিটি অন্তরালে ,
বলবে কি অনুভতির সেই স্পর্শ কাতরতার অবিরাম দৃষ্টির কথা ?
শুধু একটাই বলবো হৃদয়ের মাঝে ভালোবাসার সুর দুইজনের একই আত্না ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।