অপেক্ষা
- মধুকবি ২৬-০৪-২০২৪

লালগোলাপ হাতে দাড়িয়েছিলাম
ধানমন্ডীর রবীন্দ্রসরবরে,
কথা হয়েছিল রাতে সেলফোনে
আজ এখানে দেখা হবে কাজের অবসরে ।
জানিনা সত্যি কি মিথ্যা
জানিনা সে কথা দিয় কথা রাখবে কিনা !
ছলনা হোক মিথ্যে হোক
আমি তাকে অবিশ্বাস করবোনা ।
ক্ষনে ক্ষনে বেলা বাড়ে
দিন ফুরিয়ে যায়,
অপেক্ষার প্রহর শেষ হয়না
প্রেম শুধু ক্ষয়ে ক্ষয়ে যায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।