আহারে মন
- মোঃ খোরশেদ আলম ২৬-০৪-২০২৪

আহারে মন
ঘুরিস কোনসে বন
কেমন প্রেমের সুর তুলেছিস
উথালা জীবন ।

কোনসে বনে আনাগোনা
কোনবাগানের ফুলে
তোর প্রেমেতে মধুর ধ্বনি
মন থাকেনা কূলে ।

প্রেমের সুরে বহুদূরে
যাই ছুটে যাই জাত ভুলে
যেমন ভ্রমর ফুলে ফুলে
মধু খেয়ে যায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।