মিথ্যে প্রেম
- মধুকবি ২৬-০৪-২০২৪

মোহিনী রূপ জ্বেলে তুমি আমায় ভূলালে,
মিথ্যে প্রেমের অক্টোপাশে কেন বাধিলে ।

ছলনার জালে তুমি আমার মনটা কেড়ে নিলে,
ভালবাসবে কথা দিয়ে গেলে আমায় ফেলে ।

নিজের কাছে নিজেই আমি হেরে বসে আছি,
তোমায় দেয়া প্রতিশ্রুতি সবই ভূলে গেছি ।

সত্যিকারের ভালবাসা পাইনি তোমার কাছে,
তোমার দেয়া আঘাত আমার আজও মনে আছে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।