তুমি নেই বলে
- আবু রায়হান মিছবাহ ২৬-০৪-২০২৪

তুমি নেই বলে...
রাত আসে চাঁদ হাসেনা ৷

তমি নেই বলে...
ভোর হয় পাখি ডাকেনা ৷

তুমি নেই বলে...
বাগানে ফুল ফোটে ভোমর আসেনা ৷

তুমি নেই বলে...
ডালিম গাছে কুকিল আর গান গায়না ৷

তুমি নেই বলে...
বিকেলে পূর্বে অস্তযাওয়া সূর্যের আভায় আর আমি আমায় খুজে পাইনা ৷

তুমি নেই বলে...
ঘুমের দেশে আর কেউ আমার সাথে কথা বলে না ৷

সত্যিই তুমি নেই বলে...
আমার আর কিছুই ভালো লাগেনা ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Mahmudulshanto
২১-১১-২০১৭ ০৯:০০ মিঃ

শেষের দুটি লাইন চমকপ্রদ