মানুষের ভিড়ে
- মোঃ হোসাইন জাকের ২৬-০৪-২০২৪

শত মানুষের ভিড়ে/
মানুষ চেনা বড় দায়/
অবিশ্বাসের তীরে/
ভালবাসা হারিয়ে যায়/
নয়ন জুড়ে স্বপ্নগুলো/
মাঝ রাতে কাঁদিয়ে যায়/
ডানা মেলে ইচ্ছাগুলো/
ঐ নীলাকাশে উড়তে চায়/
হারানো দিনের সুর গুলো/
কেনো আবার কষ্ট দেয়/
প্রিয়জনের প্রিয় মুহুর্তগুলো/
কেনো স্মৃতির পাতায় আশ্রয় নেয়//

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।