এ যুগের আবু জাহেল
- মোঃ হোসাইন জাকের ২৬-০৪-২০২৪

এখন অনেক চতুর
এ যুগের আবু জাহেল/
স্বার্থ হাসিলে দেখায় ভীষণ খেল/
কাঁঠাল ভাঙ্গে পরের মাথায়,
সুযোগ পেলেই বেল।
সাধু সাজতে ধরে ছদ্মবেশ/
শয়তানী ছলে করে মনোনিবেশ /
নিজের জন্য দেয়, তেলা মাথায় তেল।
বহুরূপী এ যুগের আবু জাহেল!
দরদে বুকে টেনে, লুটে সব/
সুযোগ খুঁজে পিঠে মারতে চেল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।