মুসলিম কেন অসহায়!
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জীবন ০২-০৫-২০২৪

চারিদিকে চেয়ে দেখ আজ
ভেসে আসে কান্নার আওয়াজ,
চারিদিকে মানুষের আহাজারি,
খেলে জীবন আর মৃত্যু লুকোচুরি।
আজ ঘুমিয়ে আছ কেন মুসলিম সন্তান
ঈমানের হুংকারে তোমরা হও বলিয়ান।
রক্ত খেলার নেশায় মেতেছে আজকে
মিয়ানমারের সব বৌদ্ধ
থামাও থামাও ওদের এবার
নইলে শুরু হোক আজ থেকে যুদ্ধ।
আসুক বাধা আর যত বিপত্তি,
হাতে নিয়ে ঈমানের ঝান্ডা
আমরাও প্রস্তুত আমরাও তৈরী,
করে দেব তোমাদের ঠান্ডা।
সারা দুনিয়া কাপিয়ে আজকে হুংকার উঠবে,“আল্লাহু আকবার”
আর একটি মুসলমান মারবি না তোরা বলছি খবরদার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।